রবিবার, ০৯ জুন ২০২৪ । ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকার রাজপথ দখল নেবে শামীম ওসমান বাহিনী!

অনলাইন ডেস্ক »

নিউজটি শেয়ার করুন

বাংলাদেশের রাজনীতিতে এক মহাকাব্যিক নাম নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। প্রধানমন্ত্রী থাকাকালীন বেগম খালেদা জিয়ার গাড়ি বহর আটকে দেয়া থেকে নারায়ণগঞ্জের মাটিতে রাজাকার শিরোমনি গোলাম আজমকেও শিক্ষা দিয়েছিলেন রাজনৈতিকভাবেই। দলের প্রয়োজনে আবারো পুরোনো রূপেই ফিরছেন শামীম ওসমান। শুক্রবার বিকালে রাজধানীর পুরানা পল্টনে বায়তুল মোকারম মসজিদের দক্ষিণ গেটে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগের আয়োজিত শান্তি সমাবেশে লাখো মানুষের সমাগম ঘটানোর ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জের কিং শামীম ওসমান।

রাজনৈতিক ভাবে প্রতিপক্ষকে মোকাবিলা করতে শামীম ওসমানের নেতৃত্বে কমপক্ষে ৬ শতাধিক বাস নিয়ে নেতাকর্মীরা রাজধানীতে জড়ো হবেন।

এর আগে বুধবার (২৬ জুলাই) বিকালে বিদেশ থেকে ফিরেই নারায়ণগঞ্জ রাইফেলস ক্লাবে দলের নেতা-কর্মীদের নিয়ে প্রস্তুতি সভায়ও করেছেন শামীম ওসমান।

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইয়া সাজনু জানান, নারায়ণগঞ্জ থেকে সকলে বাস ও ট্রাকযোগে আমাদের নেতা শামীম ওসমানের নেতৃত্বে নেতা-কর্মীরা ঢাকায় যাবেন। ঢাকায় যদি বিএনপি জামায়াত কোনো নৈরাজ্যের চেষ্টা করে তাহলে সেটি শক্ত হাতে প্রতিরোধ করা হবে।

নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান আরও বলেন, আমি দেশে ফিরেই নেতা-কর্মীদের ডেকেছিলাম। আজকের শান্তি সমাবেশে আমি নিজেই লাখো নেতাকর্মী নিয়ে উপস্থিত থাকব।

আপনার মন্তব্যটি লিখুন
শেয়ার করুন »

মন্তব্য করুন »