শনিবার, ০৮ জুন ২০২৪ । ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

ওলামা লীগের সহ-সভাপতি হলেন কাজী হেদায়েত হোসেন রাজ

অনলাইন ডেস্ক »

নিউজটি শেয়ার করুন

বাংলাদেশ আওয়ামী ওলামা লীগের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি হয়েছেন দৈনিক ভোরের পাতার প্রধান সম্পাদক কাজী হেদায়েত হোসেন রাজ।

রোববার সংগঠনের সভাপতি মাওলানা কে এম আব্দুল মমিন সিরাজীক ও সাধারণ সম্পাদক মো. আমিনুল হক ওলামা লীগের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।

হাফেজ মাওলানা সাগর আহমেদ শাহিনকে বাংলাদেশ ওলামা লীগের কার্যকরী সভাপতি করার পাশাপাশি মোট ৯৯ সদস্যের পূর্ণাঙ্গ কমিটিতে ২২ জন সহ- সভাপতি, ১০ জন যুগ্ম সাধারণ সম্পাদক, ১০ জন সাংগঠনিক সম্পাদক, ২৮ জন সম্পাদক, ১৬ জন সহ সম্পাদক ও ১১ জনকে সদস্য করা হয়েছে।

পূর্ণাঙ্গ কমিটিতে সহ সভাপতি হওয়া কাজী হেদায়েত হোসেন রাজ বলেন, ছাত্র জীবন থেকে ছাত্রলীগের রাজনীতি করেছি। দলের দুঃসময়ে একজন সৈনিক হিসেবে সে সময়ে কাজ করেছি। এছাড়া গত ২০ বছর ধরে একজন কলম সৈনিক হিসেবে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে দল এবং দেশের জন্য কাজ করেছি। আমার যোগ্যতার ভিত্তিতেই আজকে এখানে এসে পৌঁছেছি। আমার ওপর ন্যস্ত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করবো, এছাড়া আওয়ামী লীগের একজন কর্মী হয়ে সারা জীবন দেশ এবং মানুষের কল্যাণে কাজ করে যাব ইনশাআল্লাহ।

তিনি বলেন, আমার কর্মের মর্যাদা দেওয়ায় আমি আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পাশাপাশি আমার সংগঠনের সভাপতি মাওলানা কে এম আব্দুল মমিন সিরাজী এবং সাধারণ সম্পাদক মো. আমিনুল হকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আপনার মন্তব্যটি লিখুন
শেয়ার করুন »

মন্তব্য করুন »