শুক্রবার, ০৭ জুন ২০২৪ । ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

ভোরের পাতা সম্পাদকের ছেলে জারজিসের জন্মদিন আজ

অনলাইন ডেস্ক »

নিউজটি শেয়ার করুন

দৈনিক ভোরের পাতা ও দ্য পিপলস টাইম পত্রিকার সম্পাদক ও প্রকাশক, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, এফবিসিসিআই এর সাবেক পরিচালক, ইরান-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রতিষ্ঠাতা সভাপতি এবং ভোরের পাতা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারপারসন ড. কাজী এরতেজা হাসান, সিআইপি এবং সায়মা হাসান দম্পত্তির একমাত্র সন্তান কাজী জার্জিস বিন এরতেজা আজ শনিবার ২১ এ পদার্পণ করছেন। মেধাবী, বিনয়ী ও নামাজি জার্জিস বিন এরতেজা হাসান একই সাথে পিতার মতো মুজিব আদর্শের সৈনিক হিসাবে কাজ করে যাচ্ছেন। তিনি ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সহ সম্পাদকও ছিলেন।

কিশোর বয়সেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কর্মী হিসাবে কাজ শুরু করার পাশাপাশি ইউনিভার্সিটি অফ লন্ডনের ব্রিটিশ স্কুল অফ ল থেকে এলএলবি অনার্সে প্রথম বর্ষে অধ্যয়নরত আছেন। আগামী দিনে মেধাভিত্তিক রাজনীতিতে সক্রিয় থাকার প্রত্যয়ও ব্যক্ত করেছেন জার্জিস বিন এরতেজা। জন্মদিনে তিনি নিজের প্রত্যাশার কথা জানাতে গিয়ে আরো বলেন, আমি আমার পিতা ড. কাজী এরতেজা হাসান, সিআইপির মতো বঙ্গবন্ধুর আদর্শ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নীতি বাস্তবায়ন করতে সর্বাত্নক কাজ করে যাবো। সবার কাছে তিনি জন্মদিনে দোয়াও চেয়েছেন।

উল্লেখ্য, ভোরের পাতা গ্রুপ অব ইন্ড্রাটিজের পরিচালক কাজী জার্জিস বিন এরতেজা ২০০৪ সালের ২৪ ফেব্রুয়ারি পিতা মাতার কোল আলো করে পৃথিবীতে আসেন। তার দাদা মরহুম কাজী আব্দুল মান্নান এবং নানা সাবেক বিচারক বাংলাদেশের বিচার বিভাগের এক উজ্জ্বলতম নক্ষত্রের নাম ঢাকা বিভাগীয় স্পেশাল জজ এম. এ শহীদুর রহমান। তিনি জেলা ও দায়রা জজ হিসেবে গোপালগঞ্জ, সাতক্ষীরা ও চুয়াডাঙ্গায় দক্ষতা, বিচক্ষণতা এবং ন্যায়পরায়ণতার সঙ্গে দায়িত্ব পালন করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।

তাঁর জন্মদিনে বণিক বাংলাদেশ পরিবারের পক্ষ থেকে আমরা জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা তাঁর দীর্ঘায়ু কামনা করি।

আপনার মন্তব্যটি লিখুন
শেয়ার করুন »

মন্তব্য করুন »