শনিবার, ০৮ জুন ২০২৪ । ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

আমি হয়তো প্রতিভাবান নই, কিংবা সুন্দরীও নই!

অনলাইন ডেস্ক »

নিউজটি শেয়ার করুন

বলিউডের পরিচিত মুখ বাবা, আর তো বলতে গেলে বলিউড শাসনই করে গেছেন। তাই সিনেমার যাত্রাপথে কোথাও কোনো অসুবিধার মধ্যেই পড়তে হয়নি। বনি কাপুর ও শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুরকে নিয়ে এমন একটা চিন্তা রয়েছে অনেকের মধ্যেই।

এ নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন জাহ্নবী। তিনি বলছেন, আমার সম্পর্কে সবচেয়ে বড় ভুল ধারণা হলো যে, আমি নাকি বাড়তি সুবিধা পেয়েছি। কঠোর পরিশ্রম কী, তা নাকি আমি জানি না। আমি হয়তো প্রতিভাবান নই, কিংবা সুন্দরীও নই। কিন্তু এটা জানি যে, ছবির সেটে সবচেয়ে পরিশ্রমী মানুষ আমি।

২০১৮ সালে বলিউডে পা রাখেন জাহ্নবী। তার প্রথম সিনেমা মুক্তির কয়েক মাস আগেই মারা যান মা শ্রীদেবী। প্রথম সিনেমাতে জাহ্নবীর অভিনয় নজর কাড়ে। সিনেমা সফলও হয়। এর মধ্যেই ২০২০ সালে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর পরই স্বজনপ্রীতির অভিযোগ ঘিরে তোলপাড় পড়ে যায় বলিউডে। তারকাসন্তানরা বাড়তি সুবিধা পান— এই অভিযোগ দীর্ঘদিনের। এই প্রেক্ষাপটে জাহ্নবী যে মন্তব্য করলেন, তার আলাদা গুরুত্ব রয়েছে।

আগামী ৪ নভেম্বর মুক্তি পাচ্ছে জাহ্নবীর নতুন সিনেমা। যার নাম ‘মিলি’। আপাতত নতুন সিনেমার প্রচারে ব্যস্ত বলিউডের হাল প্রজন্মের অন্যতম উজ্জ্বল এই মুখ।

আপনার মন্তব্যটি লিখুন
শেয়ার করুন »

মন্তব্য করুন »