শনিবার, ০৮ জুন ২০২৪ । ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

কাজী জার্জিস বিন এরতেজার ২০ এ পদার্পণ

অনলাইন ডেস্ক »

নিউজটি শেয়ার করুন

দৈনিক ভোরের পাতা ও দ্যা পিপলস টাইমসের সম্পাদক ও প্রকাশক , সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও এফবিসিসিআই পরিচালক ড. কাজী এরতেজা হাসান, সিআইপি এবং সায়মা হাসান দম্পত্তির একমাত্র সন্তান কাজী জার্জিস বিন এরতেজা আজ শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) ২০ এ পদার্পণ করছেন। মেধাবী, বিনয়ী ও নামাজি জার্জিস বিন এরতেজা হাসান একই সাথে পিতার মতো মুজিব আদর্শের সৈনিক হিসাবে কাজ করে যাচ্ছেন। তিনি ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সহ সম্পাদকও ছিলেন।

কিশোর বয়সেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কর্মী হিসাবে কাজ শুরু করার পাশাপাশি ব্রিটিশ কাউন্সিল থেকে সফলতার সাথে ও লেভেল শেষ করেছেন। আগামী দিনে মেধাভিত্তিক রাজনীতিতে সক্রিয় থাকার প্রত্যয়ও ব্যক্ত করেছেন জার্জিস বিন এরতেজা।

জন্মদিনে তিনি নিজের প্রত্যাশার কথা জানাতে গিয়ে আরো বলেন, আমি আমার পিতা ড. কাজী এরতেজা হাসান, সিআইপির মতো বঙ্গবন্ধুর আদর্শ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নীতি বাস্তবায়ন করতে সর্বাত্নক কাজ করে যাবো। সবার কাছে তিনি জন্মদিনে দোয়াও চেয়েছেন।

উল্লেখ্য, ভোরের পাতা গ্রুপ অব ইন্ড্রাটিজের পরিচালক কাজী জার্জিস বিন এরতেজা ২০০৪ সালের আজকের এই দিনে পিতা মাতার কোল আলো করে পৃথিবীতে আসেন। তার দাদা মরহুম কাজী আব্দুল মান্নান এবং নানা সাবেক বিচারপতি বাংলাদেশের বিচার বিভাগের এক উজ্জ্বলতম নক্ষত্রের নাম ঢাকা বিভাগীয় স্পেশাল জজ এম. এ শহীদুর রহমান।

আপনার মন্তব্যটি লিখুন
শেয়ার করুন »

মন্তব্য করুন »