রবিবার, ০৯ জুন ২০২৪ । ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

রূপায়ণ হাউজিং এস্টেট ও চায়না এনার্জির মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

অনলাইন ডেস্ক »

নিউজটি শেয়ার করুন

দেশের অন্যতম শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট কোম্পানি রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের প্রকল্প সমূহকে আরো বিশ্বমানের করে গড়ে তুলতে ইপিসি কন্ট্রাক্টর হিসেবে কাজ করবে চীনের রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান চায়না এনার্জি ইন্টারন্যাশনাল গ্রুপ।

আজ বুধবার (৫ জুলাই) দুপুরে রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেড ও চায়না এনার্জি ইন্টারন্যাশনাল গ্রুপের মধ্যে এ সংক্রান্ত একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

রাজধানীর মহাখালীর রূপায়ণ গ্রুপের প্রধান কার্যালয়ে রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের পক্ষে এর সিইও মো. আলীনুর রহমান ও চায়না এনার্জি ইন্টারন্যাশনাল গ্রুপের পক্ষে বাংলাদেশে নিযুক্ত প্রতিনিধি লিউ চ্যাং কিং চুক্তিতে স্বাক্ষর করেন।

এ চুক্তির আওতায় রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের আসন্ন প্রকল্পসমূহও আধুনিক মানের করে গড়ে তুলতে চায়না এনার্জি ইন্টারন্যাশনাল গ্রুপ কাজ করবে বলে জানান রূপায়ণ গ্রুপের উপদেষ্টা ক্যাপ্টেন পিজে উল্লাহ (অব:)।

অনুষ্ঠানে রূপায়ণ হাউজিং এস্টেট লি: এর হেড অব মার্কেটিং সামিউল হাসান, রূপায়ণ একুয়া ফার্মিং লিমিটেডের হেড অব অপারেশন খান আসরাফুজ্জামান, ইন্ডিবর লিমিটেডের পরামর্শক মোবাশের হাসান এবং চায়না এনার্জি ইন্টারন্যাশনাল গ্রুপ এর মার্কেটিং ডিরেক্টর লুও জিয়ান ফেং উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্যটি লিখুন
শেয়ার করুন »

মন্তব্য করুন »