রবিবার, ০৯ জুন ২০২৪ । ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

জেসিআই ঢাকা সেন্ট্রালের নতুন কমিটি ঘোষণা

অনলাইন ডেস্ক »

নিউজটি শেয়ার করুন

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনালের অন্তর্গত জেসিআই বাংলাদেশের একটি স্থানীয় সংগঠন (লোকাল চ্যাপ্টার) জেসিআই ঢাকা সেন্ট্রাল এই বছরের শেষ সাধারণ সদস্য মিটিং ও জেনারেল অ্যাসেম্বলি সম্পন্ন করেছে। গত ৩রা নভেম্বর রাজধানীর বনানীর ক্লাব নটরডেমিয়ানে অনুষ্ঠিত এই আয়োজনে ২০২৪ সালের জন্য স্থানীয় সংগঠনটির নতুন কমিটি ঘোষণা করা হয়।

সংগঠনটির বর্তমান লোকাল প্রেসিডেন্ট রায়হান আকবর টুটুলের সভাপতিত্বে অনুষ্ঠিত জেনারেল মেম্বারস মিটিংয়ে সংগঠনের লোকাল প্রেসিডেন্ট রায়হান আকবর টুটুল এ বছরের বাস্তবায়িত প্রজেক্টগুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন এবং ট্রেজারি রিপোর্ট উপস্থাপন করেন।

এরপর অনুষ্ঠিত জেনারেল অ্যাসেম্বলিতে ইলেকশন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন জেসিআই ন্যাশনাল বোর্ড ডাইরেক্টর হাবিবুর রহমান জুয়েল। জেসিআই বাংলাদেশের সভাপতি জিয়াউল হক, ডেপুটি ন্যাশনাল প্রেসিডেন্ট ইমরান কাদির, ন্যাশনাল সেক্রেটারী জেনারেল কামরুল ইসলাম চৌধুরী, ন্যাশনাল এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সায়ীদ মোসায়েব আলম, ন্যাশনাল ট্রেজারার ও জেসিআই সেন্ট্রালের সাবেক লোকাল প্রেসিডেন্ট এরফান হক, এক্সিকিউটিভ এসিস্ট্যান্ট টু ন্যাশনাল প্রেসিডেন্ট আব্দুল্লাহ সাফি সহ অন্যান্য জেসিআই বাংলাদেশ ন্যাশনাল বোর্ড অফিসিয়ালদের উপস্থিতিতে ২০২৪ সালের নির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সকল সদস্যের সম্মতিক্রমে জনাব খসরু আহমেদ ২০২৪ সালের জন্য জেসিআই ঢাকা সেন্ট্রাল এর লোকাল প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হন। নতুন নির্বাহী কমিটি বর্তমান লোকাল প্রেসিডেন্ট রায়হান আকবর টুটুলের নেতৃত্বে শপথ নেন। এরপর ২০২৪ কমিটিতে সিহাব বিন সাইদ লোকাল এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, মোঃ আশরাফ উদ্দিন শিকদার ও সোহান মাহমুদ লোকাল ভাইস প্রেসিডেন্ট, শারমিনা ইসলাম ও গোলাম মোস্তফা রকি লোকাল ডাইরেক্টর, মানসুরা ইয়াসমিন ময়না লোকাল ট্রেজারার এবং শেখ রাশেদুল বারী ইকবাল লোকাল সেক্রেটারি জেনারেল পদে নির্বাচিত ঘোষিত হন।

জেসিআই ১৮ থেকে ৪০ বছর বয়সী তরুণ পেশাজীবী ও নেতৃত্ব স্থানীয়দের নিয়ে গঠিত একটি আন্তর্জাতিক সংগঠন। যুক্তরাষ্ট্রের মিসৌরি অঙ্গরাজ্যের সেইন্ট লুইসে সংগঠনটির সদর দপ্তর অবস্থিত। বর্তমানে ৪০টি স্থানীয় সংগঠন ও প্রায় চার হাজার সদস্য নিয়ে জেসিআই বাংলাদেশ জাতীয় পর্যায়ে সমাজ ও সম্প্রদায়ের সেবায় কাজ করে যাচ্ছে।

আপনার মন্তব্যটি লিখুন
শেয়ার করুন »

মন্তব্য করুন »