সোমবার, ১০ জুন ২০২৪ । ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

এফবিসিসিআইকে বৃহৎ, মাঝারী ও ক্ষুদ্র ব্যবসায়ীদের সর্ব্বোচ্চ সেবা প্রতিষ্ঠান গড়ে তুলবো: এনায়েত উল্যাহ সিদ্দিকী

অনলাইন ডেস্ক »

নিউজটি শেয়ার করুন

আগামী ৩১ জুলাই ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দেশের সেকেন্ড পার্লামেন্ট খ্যাত এফবিসিসিআইর দ্বিবার্ষিক নির্বাচন। নির্বাচন ঘিরে সারা দেশের ছোট-বড় প্রায় সাড়ে চার কোটি ব্যবসায়ীর মধ্যে প্রাণের সঞ্চার হয়েছে। বিগত যেকোনো সময়ের চেয়ে এবারের নির্বাচন বিষয়ে সাধারণ সদস্য এবং পরিচালক প্রার্থীরা ব্যাপক আগ্রহভরে অপেক্ষা করছেন।

এবার এফবিসিসিআই-নির্বাচনে ব্যবসায়ী ঐক্য পরিষদ থেকে পরিচালক পদপ্রার্থী এনায়েত উল্যাহ সিদ্দিকী বিকাশমান অর্থনীতির বাহক এফবিসিসিআই-কে বৃহৎ, মাঝারী ও ক্ষুদ্র ব্যবসায়ীদের সর্ব্বোচ্চ সেবা প্রতিষ্ঠান গড়ার প্রত্যয় নিয়ে কাজ করতে চান।

এই প্রত্যয় নিয়ে তিনি তার বাকীজীবন ব্যবসায়ীদের স্বার্থে কাজ করতে চান। তিনি তার সর্ব্বোচ্চ দক্ষতা দিয়ে সাধারণ পরিষদের সব সদস্যের জন্য নিরিলসভাবে কাজ করতে চান। এ ব্যাপারে তিনি সাধারণ পরিষদের সব সদস্যের কাছে দোয়া ও সমর্থন এবং ভোট কামনা করছেন।

এফবিসিসিআই সূত্রে জানা গেছে, তফসিল অনুযায়ী আগামী ৩১ জুলাই নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভোটগ্রহণ চলবে। ভোটশেষে পরিচালক পদে নির্বাচিতদের নাম ঘোষণা করা হবে। এরপর নির্বাচিত পরিচালকদের ভোটে এফবিসিসিআই সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও ছয় জন সহ-সভাপতি পদে নির্বাচন হবে ২ আগস্ট। পরিচালক পদের প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন নির্ধারণ করা হয়েছে ১ জুলাই। ১৫ জুলাই প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। আর প্রার্থিতা বাতিলের শেষ দিন নির্ধারণ করা হয়েছে ১৮ জুলাই। একইদিনে প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে।

আপনার মন্তব্যটি লিখুন
শেয়ার করুন »

মন্তব্য করুন »