শুক্রবার, ১৪ জুন ২০২৪ । ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

বিও অ্যাকাউন্ট খোলায় ২৫ শতাংশ ছাড় দিচ্ছে পদ্মা ব্যাংক সিকিউরিটিজ

অনলাইন ডেস্ক »

নিউজটি শেয়ার করুন

নতুন বেনিফিশিয়ারি ওনার্স (বিও) অ্যাকাউন্ট খুললে শেয়ারের ক্রয়-বিক্রয়ের জন্য ব্রোকার কমিশনের ২৫ শতাংশ ছাড় দিচ্ছে পদ্মা ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড। গত ১৬ ডিসেম্বর থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত বিও অ্যাকাউন্ট খুললেই গ্রাহকরা আজীবন এ সুবিধা পাবেন।

এ ক্ষেত্রে বিনিয়োগের পরিমাণ বিবেচনা করা হবে না। অর্থাৎ বিনিয়োগ যত বেশি হোক না কেন এই ছাড় বহাল থাকবে।

বৃহস্পতিবার রাজধানীর কাকরাইলে আইডিইবি ভবনে আয়োজিত অর্থসূচক ক্যাপিটাল মার্কেট এক্সপো-২০২৩ এ অংশ নিয়ে এ তথ্য জানায় প্রতিষ্ঠানটি।

পদ্মা ব্যাংক সিকিউরিটিজের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও হেড অফ বিজনেস ডেভেলপমেন্ট এস কে শিবলী সাদিক বলেন, মহান বিজয় দিবস উপলক্ষে এ ছাড় দিচ্ছে পদ্মা ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড। যারা ৩১ জানুয়ারির মধ্যে বিও খুলবেন, তারা আজীবন শেয়ার কেনাবেচার কমিশনের ২৫ শতাংশ ছাড় পাবেন।

তিনি বলেন, ‘এটা ইরেস্পেক্টিভ অফ ফান্ড, অর্থাৎ ফান্ডের ক্ষেত্রে কোনো বাধা নেই। যিনি ১ কোটি টাকা দিয়ে বিও খুলবেন, তিনিও এই ছাড় পাবেন। আবার যিনি ১০ লাখ টাকা দিয়ে বিও খুলবেন, তিনিও একই সুবিধা পাবেন।’

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শীর্ষ নির্বাহী (সিইও) রিয়াদুজ্জামান হৃদয় বলেন, ‘পুঁজিবাজারের বর্তমান যে পরিস্থিতি তাতে এখনই শেয়ার কেনার চূড়ান্ত সময়। কারণ অনেক স্টক খুব রিজনেবল প্রাইসে রয়েছে। যেটা থেকে পরবর্তীতে খুবই ভালো আউটকাম আনা সম্ভব। পদ্মা ব্যাংক সিকিউরিটিজ থেকে আমরা সব সময় রিলায়েবল এবং কমপ্লায়েন্ট সার্ভিস দিয়ে থাকি। আমরা সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করি কমপ্লায়েন্স রাখতে। সেবা প্রদানের ক্ষেত্রে আমরা খুবই ফাস্ট এবং এফিশিয়েন্ট। এখন আমরা যেটা করছি সেটা হলো, কমিশন স্ট্রাকচারটা অ্যাফোর্ডেবল পর্যায়ে নিয়ে আসছি, যাতে আরও বেশি রিটেইল ক্লায়েন্ট অ্যাটাচ করতে পারি।’

পদ্মা ব্যাংক সিকিউরিটিজের গ্রাহকরা পূর্ণ ডিপোজিটরি সেবা পাবেন। রয়েছে মার্জিন ঋণ সুবিধা।

প্রতিষ্ঠানটি গ্রাহকদের ঢাকা ও চিটাগং স্টক এক্সচেঞ্জের জন্য সেকেন্ডারি ট্রেডিং সার্ভিসে দেয়াসহ আইপিও সেবা, ওপেন অ্যান্ড মিউচুয়াল ফান্ড ট্রেডিং, কর্পোরেট ইনভেস্টর সার্ভিসেস, বিদেশি গ্রাহক লেনদেন, ডিম্যাটেরিয়েলাইজিং শেয়ার এবং ইলেকট্রনিক ট্রেডিং সার্ভিস ও কমোডিটি ট্রেডিং সেবা দিয়ে যাচ্ছে।

অনলাইনে reg.padmasecurities.com.bd ঠিকানায় ঢুকে বিও অ্যাকাউন্ট খোলা যাবে। এ ছাড়াও যোগাযোগ করা যাবে ০১৭১৬-৭৪১৩৮০, ০১৬৭৪-৯৮৫৮৫৩ ও ০১৮৯৪-৮৯১৫৬৯ নম্বরে।

আপনার মন্তব্যটি লিখুন
শেয়ার করুন »

মন্তব্য করুন »