শনিবার, ০৮ জুন ২০২৪ । ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

সাতক্ষীরা-২ আসনে নৌকার মনোনয়ন জমা দিলেন ড. কাজী এরতেজা হাসান

অনলাইন ডেস্ক »

নিউজটি শেয়ার করুন

সাতক্ষীরা সদর-২আসনে আওয়ামী লীগের মনোনয়ন জমা দিয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, ইরান-বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রতিষ্ঠাতা সভাপতি, এফবিসিসিআইয়ের তিনবারের নির্বাচিত সাবেক পরিচালক, ভোরের পাতা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারপার্সন, দৈনিক ভোরের পাতা, দ্যা ডেইলি পিপলস্ টাইমের সম্পাদক ও প্রকাশক ড. কাজী এরতেজা হাসান, সিআইপি। সোমবার তার প্রতিনিধিরা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ মনোনয়ন পত্র জমা দেন।

সাতক্ষীরাবাসীর কাছে দোয়া চেয়ে ড. কাজী এরতেজা হাসান জানান, আপনাদের দোয়া,আশির্বাদ ও ভালোবাসার স্বীকৃতির অংশ হিসাবে আমার প্রিয় দল বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছি। বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমার নির্বাচনী এলাকা সাতক্ষীরা-২ আসনের বিষয়ে যে সিদ্ধান্ত গ্রহন করবেন,সেই সিদ্ধান্তই আমার কাছে চূড়ান্ত। নৌকাকে জেতাতে আমি সর্বোচ্চটুকু করবো, ইনশাআল্লাহ। এছাড়া তিনি আপেল মাহুমুদের লেখা ও সুর করা বিখ্যাত গানের কথায় বলেন, জানি শুধু চলতে হবে, এ তরী বাইতে হবে, আমি যে সাগর মাঝি রে।

উল্লেখ্য, এক সময় সাতক্ষীরাকে মিনি পাকিস্তান বলা হলেও জেলা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি মনসুর আহমেদের পৃথিবী থেকে চলে যাওয়ার পরই সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসাবে এরতেজা হাসান অক্লান্ত পরিশ্রম করে সকলকে সাথে নিয়ে দলের শক্তিশালী অবস্থান তৈরি করেছেন।নিজস্ব অর্থায়নে জেলা আওয়ামী লীগের জন্য একটি কার্যালয়ও করে দিয়েছেন এরতেজা হাসান।

উপকূলবর্তী এলাকা হওয়ায় প্রায় সময়ই প্রাকৃতিক দুর্যোগের কবলে পরে সাতক্ষীরা। এক্ষেত্রে সব সময়ই এরতেজা হাসান অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। এছাড়া মহামারি করোনকালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শত শত পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ, শীতবস্ত্র ও ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত মানুষের সাহায্য,সহযোগিতা সহ জেলার উন্নয়ন পরিকল্পনায় সরকারের বিভিন্ন দপ্তরে যোগাযোগ করে গেছেন নিয়মিত। ভবিষ্যতেও এ ধারা অব্যহত রাখতে আগামী সংসদ নির্বাচনে জয়ী হতে চান তিনি।

এমনকি, নির্বাচনী প্রচারণা থেকে শুরু করে নিয়মিত দল মত নির্বিশেষে শেষে মানুষের সাথে মতবিনিময় সহ ভোটারদের দ্বারে দ্বারে গিয়েছেন এরতেজা হাসান। সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসাবেও দায়িত্ব পালন করেছেন তিনি। তৃণমূলে ব্যাপক গ্রহণযোগ্যতা অর্জন করেই তিনি শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে দৃঢ় প্রতিজ্ঞ।

তৃণমূল আওয়ামী লীগের একাধিক নেতা বলেছেন, এরতেজা হাসান আমাদের মাটির সন্তান। সবার সঙ্গে তিনি মিশতে পারেন। বিএনপি-জামায়াতের ঘাঁটি থেকে আওয়ামী লীগের শক্তিশালী অবস্থান পুরো জেলাতে দলীয় নেতাকর্মীদের সম্মিলিত প্রচেষ্টায় তিনি তৈরি করেছেন। জননেত্রী শেখ হাসিনা তাকে মনোনয়ন দিলে ভোটাররা উৎসবমুখর পরিবেশে নৌকায় ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করবে।

আপনার মন্তব্যটি লিখুন
শেয়ার করুন »

মন্তব্য করুন »