শুক্রবার, ১৪ জুন ২০২৪ । ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

মাগুরায় মনোনয়নপ্রত্যাশী কর্নেল (অব.) কাজী শরীফ উদ্দিনকে হেয় করার অপচেষ্টা

অনলাইন ডেস্ক »

নিউজটি শেয়ার করুন

গত ১৫ আগস্ট বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকী অনুষ্ঠানে মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর দিকনির্দেশনায় উপজেলা সভাপতির আমন্ত্রণে শালিখা উপজেলা সদর অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন বিশিষ্ট নিরাপত্তা বিশ্লেষক ও কলামিস্ট কর্নেল (অব.) কাজী শরীফ উদ্দিন।

এ সময় মাগুরা-২ আসনের সংসদ সদস্য বীরেন শিকদার কর্নেল (অব.) শরিফকে স্টেজ থেকে নেমে যেতে বলেন। বিরেন শিকদার বলেন, তোমাকে কে এখানে ডেকেছে? তুমি এখানে কেন এসেছ? তুমি স্টেজ থেকে চলে যাও? তারই দিকনির্দেশনায় তার ছোট ভাই বিমল শিকদার এবং তার বাহিনী অপমান করতে চেয়েছে কর্নেল (অব.) কাজী শরীফ উদ্দিনকে।

এ বিষয়ে জানতে কর্নেল (অব.) কাজী শরীফ উদ্দিন জানান, প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় আমি শেষ পর্যন্ত স্টেজে ছিলাম এবং সাংসদ বিরেন সিকদারকে রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত কথা বলতে নিষেধ করেন। এটি বাংলাদেশ আওয়ামী লীগের অনুষ্ঠান, জাতির পিতা শাহাদতবার্ষিকীর অনুষ্ঠান, কারো ব্যক্তিগত প্রোগ্রাম নয়।

কর্নেল (অব.) শরীফ বাংলাদেশ আওয়ামী লীগ মাগুরা জেলা শাখার শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এবং বঙ্গবন্ধু পরিষদ মাগুরা জেলা শাখার সদস্য সচিব। শান্তিপ্রিয় এলাকাবাসী এবং জনগণ বিবেকের আদালতে বিচারের ভার ছেড়ে দেন।

এ বিষয়ে জানতে সংসদ সদস্য বিরেন শিকদারের মোবাইলে বার বার যোগাযোগ করা হলে তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

আপনার মন্তব্যটি লিখুন
শেয়ার করুন »

মন্তব্য করুন »